bangla news

শাহাপুর সীমান্তে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৭ ২:৫০:০৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুমিল্লা: কুমিল্লা সদরের শাহাপুর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হেলাল উদ্দিন (৪০) নামে এক মাদক চোরাকারবারি নিহত হয়েছেন।

শুক্রবার (০৭ জুন) ভোররাতে ভারতীয় সীমান্ত পিলার ২০৮৪/৪-এস থেকে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গিলাতলী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

১০ বিজিবি সূত্র জানায়, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা ব্যাটালিয়নের (১০ বিজিবি) একটি বিশেষ টহলরত দল গিলাতলী এলাকায় মাদক চোরাকারবারিদের আটকের উদ্দেশে কৌশলগত অবস্থান নেয়। মাদক চোরাকারবারিরা বিজিবির টহলদলের উপস্থিতি টের পেয়ে বিজিবিকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। বিজিবির টহলদল সরকারি সম্পদ ও জানমাল রক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায় মাদক চোরাকারবারিরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

পরে আহত এক ব্যক্তির কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় তথ্য মোতাবেক জানা যায়, নিহত ব্যক্তির হেলাল উদ্দিন। তিনি একাধিক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ও দীর্ঘদিন ধরে ভারতের অভ্যন্তরে আত্মগোপন করে নিয়মিত ভারতীয় ও বাংলাদেশি মাদক পাচারকারি হিসেবে কাজ করতেন। তিনি প্রায় ১০ বছর ধরে  মাদক চোরাচালানের সঙ্গে জড়িত বলে জানা যায়।

১০ বিজিবির অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জুন ০৭, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ বিজিবি কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-07 14:50:08