ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরযাত্রীদের ওপর হামলা করে নববধূকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জুন ৭, ২০১৯
বরযাত্রীদের ওপর হামলা করে নববধূকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে বরযাত্রীদের ওপর হামলা করে নববধূকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে স্থানীয় কয়েক সন্ত্রাসী। সে কাজে ব্যর্থ হয়ে তারা বরযাত্রীদের মারধর করে স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। এ ঘটনায় বর, কনেসহ আটজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৬ জুন) রাতে উপজেলার মেরুরচর ইউনিয়নের মেরুরচর বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বর মিজান, কনে শাপলা, ফিরোজ মিয়া, কামরুল ইসলাম, সাইফুল ইসলাম, নয়ন মনি, হালি বেগম, দিনারা, শারমিন।

এদের মধ্যে ফিরোজ ও কামরুলের অবস্থা আশংকাজনক।

বরের চাচা ও আহত সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, গত ১২ মে বকশীগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের শাপলা বেগমের সঙ্গে রবিয়ারচর গ্রামের নজরুল ইসলামের ছেলে মিজানের বিয়ে হয়। রমজান মাস উপলক্ষে ঈদের পরের দিন কনে তুলে আনার দিন ধার্য ছিল। সেই মোতাবেক বৃহস্পতিবার রাতে আমরা বরসহ কনেকে নিয়ে ফেরার পথে মেরুরচর বাজার এলাকায় নেদা মেম্বার, শাহিন আল আমিন ও মাসুদ নামের তিনজন আমাদের ওপর হামলা করে কনে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সুযোগ পেয়ে বর ও কনে দ্রুত মোটরসাইকেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ক্ষুব্দ হয়ে তারা তাদের সঙ্গীয় আরও ২০ আমাদের বেধড়ক মারধর করে। এ সময়ে বরযাত্রীদের সঙ্গে আসা নারীদের কানের, হাতের ও গলার স্বর্ণালংকার ছিনিয়ে নেয় তারা।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহাবুবুল আলম বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুন ০৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।