bangla news

এবার ফিরলেন মাহমুদউল্লাহও

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৫ ৯:৪৩:০২ পিএম
স্যান্টনারের বলে সাজঘরে ফিরলেন মাহমুদউল্লাহও: ছবি-সংগৃহীত

স্যান্টনারের বলে সাজঘরে ফিরলেন মাহমুদউল্লাহও: ছবি-সংগৃহীত

আশা বলতে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু অভিজ্ঞ এই অলরাউন্ডারও ফিরলেন মিচেল স্যান্টনারের বলে কেন উইলিয়ামসনকে ক্যাচ দিয়ে। বিনা বাউন্ডারিতে ৪১ বলে ২০ রান করেছেন তিনি।

এর আগে ম্যাট হেনরির বাউন্সারে শট খেলতে গিয়ে কলিন ডি গ্রান্ডহোমের হাতে বন্দী হয়ে ফিরেছেন মোহাম্মদ মিঠুন। ৩৩ বলে ৩ চারে ২৬ রান করেছেন তিনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লন্ডনের ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৪৪ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২০৫ রান করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে আছেন  মোসাদ্দেক হোসেন সৈকত (৮) এবং মোহাম্মদ সাইফউদ্দীন (৮)।

ওয়ানডে ক্যারিয়ারের ২০০তম ম্যাচ খেলতে নেমে বিশ্বকাপে টানা দ্বিতীয় হাফসেঞ্চুরি তুলে ফিরেছেন সাকিব আল হাসান। তার ব্যাটিংয়ের ওপর ভর করেই নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দলীয় দেড়’শ রান পার করে। তবে ৬৮ বলে ৭টি চারে ৬৪ করে কলিন ডি গ্র্যান্ডহোমের বলে আউট হন বিশ্বসেরা অলরাউন্ডার।

দুর্দান্ত ব্যাট করতে থাকা সাকিব ২৩তম ওভারে জেমস নিশামের প্রথম তিন বলে তিনটি চার হাঁকিয়ে বাংলাদেশকে দলীয় শতক এনে দেন। তৃতীয় উইকেট জুটিতে তিনি মুশফিকুর রহিমের সঙ্গে ৫০ রানের জুটি গড়েন। তবে পরের ওভারেই ভুল বোঝাবুঝিতে রান আউটের শিকার হন মুশফিক (১৯)।ৎ

তামিম ইকবালও সৌম্য সরকারের পথ ধরেন। ইনিংস বড় করতে না পারা এই ওপেনার ৩৮ বলে ব্যক্তিগত ২৪ রানে লকি ফার্গুসনের বলে ট্রেন্ট বোল্টকে ক্যাচ দেন। তার ইনিংসে ছিল তিনটি চারের মার।

দারুণ খেলতে থাকা সৌম্য সরকার ব্যক্তিগত ২৫ রান করে মাঠ ছাড়েন। ম্যাট হেনরির করা দলীয় নবম ওভারে বোল্ড হন এই ওপেনার। সমান ২৫ বলে তিনটি চার হাঁকিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুন ০৫, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-05 21:43:02