ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

এবার সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জুন ৫, ২০১৯
এবার সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে: কাদের

ঢাকা: দেশের ইতিহাসে এবারের ঈদযাত্রা সবচেয়ে স্বস্তিদায়ক ও আরামদায়ক হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেছেন, এবারের মত স্বস্তিদায়ক ঈদযাত্রা দেশে এর আগে হয়নি। ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে রাজধানীবাসী বাড়িতে গিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পেরেছেন।

আমি আশা করি একইভাবে ঈদের পর সবাই যার যার কর্মস্থলে ফিরে আসতে পারবেন। সে ব্যবস্থাও আমরা রেখেছি।  

বুধবার (৫ জুন) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে ওবায়দুল কাদের এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রথম পর্বে বিভিন্ন দেশের কূটনীতিকরা অংশ নেন। দ্বিতীয় পর্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন। আওয়ামী লীগের কার্যালয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও আপনাদের এখানে উপস্থিত হওয়ার জন্য আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। সকাল থেকেই অঝোরে বৃষ্টি পড়ছে।  

তিনি বলেন, আমরা সবাই একসঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে ভালোবাসি। দলের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা জানাই।  

এসময় দেশের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে মন্ত্রী বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ভবিষ্যৎ উপহার দেবো দেশবাসীকে। উন্নয়নের মহাসড়কে আমরা এগিয়ে যাচ্ছি এবং আরও যাবো। বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রেখে আমরা সোনার বাংলা গড়বো। আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করবো। টিম ওয়ার্কের মাধ্যমে দলকে আরও শক্তিশালী করতে পারবো ইনশাল্লাহ।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, জুন ০৫, ২০১৯
এমএএম/এইচএ/

** সাম্প্রদায়িকতা ও উগ্রবাদের বিরুদ্ধে এক হতে হবে: কাদের

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।