ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হার্ডিঞ্জ ব্রিজে গার্ডারের ধাক্কায় ট্রেনযাত্রী নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুন ৫, ২০১৯
হার্ডিঞ্জ ব্রিজে গার্ডারের ধাক্কায় ট্রেনযাত্রী নিহত

ঈশ্বরদী (পাবনা): ঈদে বাড়ি ফেরার পথে ঈশ্বরদী-খুলনা রেল রুটের পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (২৫) এক ট্রেনে যাত্রী নিহত হয়েছেন।

বুধবার (৫ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ঈশ্বরদী উপজেলার পাকশী রেলওয়ে হার্ডিঞ্জ ব্রিজের ১১ নম্বর গার্ডারের ওপর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরআগে ভোরের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ৭৬৪ নম্বর ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেন অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে বলে জানা যায়।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহীদ বাংলানিউজকে বলেন, সকালে পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আজাহার উদ্দিন ব্রিজের ওপর অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পাকশী পুলিশ ফাঁড়িকে অবগত করেন। পুলিশ এসে হার্ডিঞ্জ ব্রিজের ওপর থেকে ঈশ্বরদী-খুলনা রেলরুটের ১১ নম্বর গার্ডারের ওপর পড়ে থাকা মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

তিনি বলেন, নিহত যুবকের পরনে লুঙ্গি ও গায়ে লাল কালো ফুলহাতা শার্ট রয়েছে। মাথায় রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত যুবক ঢাকা থেকে ঈশ্বরদী হয়ে খুলনাগামী আন্তঃনগর ৭৬৪ নম্বর ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেনের যাত্রী হবে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হবে।  

মরদেহ শনাক্ত না হলে আঞ্জুমান মফিদুল ইসলামে দাফন করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুন ০৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।