ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাল টাকা দিয়ে ছাগল কিনতে গিয়ে ধরা পড়ল ২ প্রতারক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জুন ৪, ২০১৯
জাল টাকা দিয়ে ছাগল কিনতে গিয়ে ধরা পড়ল ২ প্রতারক আটক দুই প্রতারক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাল টাকা দিয়ে ছাগল কিনতে গিয়ে আব্দুল কাদির (৩০) ও জনি (২০) নামে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (৪ জুন) দুপুরের দিকে শিবগঞ্জের লক্ষ্মীপুরে এ ঘটনা ঘটে। আটক কাদির সদর উপজেলার মহারাজপুর গ্রামের সালাম মিস্ত্রির ছেলে ও  জনি একই এলাকার মমিমুল ইসলামের ছেলে।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন কুমার  বাংলানিউজকে বলেন, দুপুর আড়াইটার দিকে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে ছাগল কিনতে যায় জনি ও কাদির। লক্ষ্মীপুর এলাকার মিন্টু বিশ্বাসের একটি ছাগল পছন্দের পর ১০ হাজার টাকায় ছাগলটি কিনে নেন তারা। টাকা বুঝে নেওয়ার সময় মিন্টুর সন্দেহ হলে সবগুলো টাকা ভালোভাবে পরীক্ষা করতে গিয়ে দেখেন সবগুলো টাকা জাল।  

এসময় বিষয়টি বুঝতে পরে জনি ও কাদির পালানোর চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় ছাগলের মালিক তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জুন ০৪, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।