bangla news

টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারি নিহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৪ ৯:৪০:৪৫ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী নদীবন্দর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইসমাইল হোসেন (৪০) নামে এক মাদককারবারি নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে।

সোমবার (৩ জুন) দিবারাত পৌনে ২টার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। নিহত ইসমাইল ফরিদপুরের নগরকান্দা থানার চাপহাট এলাকার মৃত রাশেদ মোল্লার ছেলে। 

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, র‌্যাব-১ এর একটি টহল টিম জানতে পারে টঙ্গীর নদীবন্দর এলাকায় মাদক কেনাবেচা ও মাদক বিক্রির টাকা ভাগবাটোয়ারা নিয়ে একদল মাদকবিক্রেতার মধ্যে কথা কাটাকাটি হচ্ছে। র‌্যাবের টহল টিম ওই এলাকায় অভিযানে গেলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদকবিক্রেতারা।

একপর্যায়ে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ইসমাইল হোসেন গুলিবিদ্ধ এবং র‌্যাবের দুই সদস্য আহত হয়। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন। 

র‌্যাবের দুই সদস্যকে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ২টি গুলি ও ২ হাজার ৯৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, জুন ০৪, ২০১৯
আরএস/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ গাজীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-04 09:40:45