ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৭ ঘণ্টা, জুন ৪, ২০১৯
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ: গোপালগঞ্জে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত দুই যুবকের এক বন্ধুসহ ছয়জন আহত হয়েছেন।

সোমবার (০৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া এলাকার মকিত মোল্লার ছেলে নয়ন মোল্লা (২৫) ও একই এলাকার সৈয়দ লিটনের ছেলে সৈয়দ ওয়ালিদ (২২)।

   

গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী বাংলানিউজকে জানান, গোপালগঞ্জ শহর থেকে ঈদের মার্কেট সেরে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন নয়ন মোল্লা ও সৈয়দ ওয়ালিদসহ তিন যুবক। তারা উত্তরপাড়া এলাকায় পৌঁছালে মাওয়াঘাট থেকে খুলনাগামী বিপরীতমুখী একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী ওই দুই যুবক ঘটনাস্থলেই নিহত ও তাদের এক বন্ধু গুরুতর আহত হন। এছাড়া এ ঘটনায় মাইক্রোবাসের পাঁচ যাত্রীও আহত হন। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।