ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এতিম শিশুদের ঈদ পোশাক দিলেন বিসিসি মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, জুন ৩, ২০১৯
এতিম শিশুদের ঈদ পোশাক দিলেন বিসিসি মেয়র বরিশাল সিটি করপোরেশন

ব‌রিশাল: ঈদের আনন্দ ধনী-গরিব সবাই ভাগাভাগি করে নিতে নতুন পোশাক চাই-ই চাই। যদিও এতিম ও দুস্থদের ক্ষেত্রে এর ব্যতিক্রম ঘটে অনেকটা সময়ই।

তবে এবারের ঈদুল ফিতরে বরিশালে থাকা সমাজকল্যাণ অধিদফতরের আওতাধীন বিভিন্ন এতিমখানার শিশুরা কোনোভাবেই নতুন পোশাক থেকে বঞ্চিত হবে না। সরকারের পক্ষ থেকে নতুন পোশাক দেওয়ার পাশাপাশি এবার সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবত সাদিক আব্দুল্লাহর পক্ষ থেকেও এতিম, অসহায় ও দুস্থ এসব শিশুদের এবার ঈদের জন্য নতুন পোশাক দেওয়া হয়েছে।

সোমবার (০৩ জুন) বিষয়টি নিশ্চিত করে সিটি করপোরেশনের জনসংযোগ বিভাগের কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু বলেন, বরিশালের সরকারি শিশু পরিবার বালিকা (দক্ষিন), সরকারি শিশু পরিবার বালিকা (উত্তর), সরকারি শিশু পরিবার বালক, দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয় এবং নারী ও শিশু-কিশোরীদের নিরাপদ হেফাজত কেন্দ্রের ৩৯১ জন শিশুকে ঈদের নতুন পোশাক দেওয়া হয়েছে।

পাশাপাশি শেখ রাসেল শিশু পুনর্বাসন কেন্দ্রের ১৮০ জন শিশুকে ঈদের নতুন পোশাক দেওয়া হয়েছে।

এসব পোশাক বিতরণকালে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহের সঙ্গে জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন তালুকদারসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা‌দেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।