ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

থানচিতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুন ৩, ২০১৯
থানচিতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

বান্দরবান: বান্দরবানের থানচিতে নিখোঁজ হওয়ার ২০ দিন পর মো. আইয়ুব (৫৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৩ জুন) সকালে উপজেলার চমিপাড়া নামক এলাকার পার্শ্ববর্তী একটি ঝিড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম কলা উজান গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, গত ১৪ মে তিনি চমিপাড়ায় কসমেটিকস সামগ্রী নিয়ে বিক্রির উদ্দেশে ঘর থেকে বের হন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে কোনো এক সময় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে টাকা পয়সা নিয়ে পালিয়ে যায় এবং মরদেহটি ঝিড়িতে ফেলে দেয়।  

পরে তার ভাই মোহাম্মদ আক্কাস থানচি থানায় গিয়ে অভিযোগ দিলে পুলিশ তদন্ত শুরু করে এবং সন্দেহভাজন একই এলাকার চাই অং ও তাইরু ম্রোক নামে দুই ব্যক্তিকে আটক করে। আটকের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার সকালে চমিপাড়ার একটি ঝিড়ি থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে।

থানছি থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) জোবায়রুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সোমবার সকালে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।