ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় অপহৃত শিশু হাইমচরে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুন ৩, ২০১৯
ঢাকায় অপহৃত শিশু হাইমচরে উদ্ধার উদ্ধারকৃত শিশু ও অপহরণকারী। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: ঢাকার সূত্রাপুর থানা এলাকা থেকে মোস্তাকিন (৩) নামে অপহৃত একটি শিশুকে চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর এলাকা থেকে উদ্ধার করেছে হাইমচর ও ঢাকা থেকে আসা সূত্রাপুর থানা পুলিশ। মোস্তাকিন সূত্রাপুর এলাকার মো. সাহেদের ছেলে। 

রোববার দিনগত রাতে অভিযান চালিয়ে সোমবার (৩ জুন) ভোরে শিশু মোস্তাকিনকে উদ্ধার ও অপহরণকারী ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে এমরান হোসেনকে (২২) গ্রেফতার করা হয়।

সূত্রাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এসএম সালেহীন বাংলানিউজকে বলেন, গত ৩১ মে দুপুর আনুমানিক সোয়া ১টার দিকে সদরঘাট এলাকার ইস্ট বেঙ্গল মার্কেটের সামনে থেকে শিশুটিকে অপহরণ করেন এমরান।

এ ঘটনার পরদিন শনিবার (১ জুন) শিশুটির মা সূত্রপুর থানায় নারী ও শিশু আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীর অবস্থান নির্ধারণ করেন হাইমচর উপজেলায়। সে আলোকে রোববার ঢাকা থেকে সূত্রাপুর থানা পুলিশের একটি টিম হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।  

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বাংলানিউজকে বলেন, সূত্রাপুর থানা থেকে বিষয়টি অবগত করা হলে আমি তাদের আসতে বলি। রোববার দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা থেকে পুলিশ আসে এবং হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে সুস্থ অবস্থায় উদ্ধার এবং আসামি এমরানকে গ্রেফতার করা হয়। তাদের সূত্রাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ