ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২ ঘণ্টায় পাটুরিয়া, বাসের জন্য ফেরির অপেক্ষা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জুন ৩, ২০১৯
২ ঘণ্টায় পাটুরিয়া, বাসের জন্য ফেরির অপেক্ষা

পাটুরিয়া ফেরিঘাট থেকে: ঈদে ঢাকা থেকে ঘরমুখো মানুষের গন্তব্যের অন্য একটি রুট হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া। এবারের ঈদে অনেকই এ রুট দিয়ে ঘরে ফিরছেন।

সোমবার (৩ জুন) পাটুরিয়ায় এ রুটের ঘরমুখো মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে এমনটাই। এমনকি সরেজমিনে দেখা গেছে, ঢাকা থেকে রাস্তা সম্পূর্ণ যানজটমুক্ত এবং ফেরি পার হতেও তেমন কোনো দীর্ঘ লাইন চোখে পড়েনি।

বরং ফেরিগুলো বাসের জন্য এক প্রকার অপেক্ষা করেছে বললেই সঠিক বলা হবে।

এ প্রসঙ্গে পাটুরিয়া ফেরিঘাটে যাত্রী আনিসুর রহমানের সঙ্গে কথা হলে তিনি বলেন, ঢাকা থেকে পাটুরিয়া এতো দ্রুত পৌঁছানো যায় না। কিন্তু আজ মাত্র দুই ঘণ্টায় গাবতলী থেকে পাটুরিয়াতে পৌঁছে গেলাম। এটা একটা স্বস্তিদায়ক অনুভূতি।

ফেরি পার হওয়ার সময় দিলারা জামান বলেন, অনেকক্ষণ থেকে উঠে দাঁড়িয়ে আছি, কিন্তু কোনো বাস-ট্রাক আসছে না। সম্ভবত বাস-ট্রাকের জন্য ফেরিগুলো অপেক্ষা করছে।

তবে বাসের জন্য অপেক্ষা করলেও লঞ্চ ঠিক সময়েই ছাড়ছে। আর রাস্তায় কোনো ঝক্কি ঝামেলা ছাড়া গন্তব্যে পৌঁছাতে পেরে খুশি যাত্রীরাও।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
এইচএমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।