ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুন ৩, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মুফিজুর রহমান মুফিজ (৪১) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন।

সোমবার (৩ জুন) ভোরে উপজেলার হোয়াইক্যং কাটাখালী এলাকায় এ ঘটনা ঘটে। মুফিজুর কাটাখালীর সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য গোলাম আকবরের ছেলে।

পুলিশের দাবি, এ ঘটনায় হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওয়াহেদ, কনস্টেবল মনির হোসেন ও রুবেল মিয়া আহত হয়েছেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, আটক ইয়াবা বিক্রেতা মুফিজুর রহমানের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়েই মুফিজুরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়লে একপর্যায়ে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে মুফিজুরকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

এসময় ঘটনাস্থল থেকে ইয়াবা, দেশীয় তৈরি অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করা হয়। তবে সঠিক সংখ্যা জানা যায়নি বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জুন ৩, ২০১৯
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।