ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শিডিউল বিপর্যয় কাটছে না, বিলম্বে ছাড়ছে তিন ট্রেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জুন ৩, ২০১৯
শিডিউল বিপর্যয় কাটছে না, বিলম্বে ছাড়ছে তিন ট্রেন কমলাপুর রেলস্টেশনে ঘরমুখো মানুষের ভিড়, ছবি: ডিএইচ বাদল

ঢাকা: ঈদে ঘরমুখো মানুষের সবচেয়ে পছন্দের বাহন ট্রেন শিডিউল বিপর্যয় কাটিয়ে উঠতে পারছে না। ঈদযাত্রার চতুর্থ দিন সোমবারও (৩ জুন) বিলম্বিত হয়েছে তিন ট্রেনের যাত্রা।

বিলম্ব করছে সুন্দরবন, নীলসাগর ও রংপুর এক্সপ্রেস। এছাড়া সকাল ৯টা পর্যন্ত মোটামুটি শিডিউল মেনেই ছেড়েছে সবক’টি ট্রেন।

যারা গত শনিবার (২৫ মে) ট্রেনের আগাম টিকিট কেটেছিলেন, তারা সোমবার বিভিন্ন গন্তব্যে যাত্রা করছেন। গত কয়েকদিনের তুলনায় সোমবার কমলাপুর রেলস্টেশনে ঘরমুখো মানুষের ভিড় কিছুটা কম।

রেলওয়ের তথ্য অনুযায়ী, সোমবার খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস সোয়া ৬টায় কমলাপুর থেকে ছেড়ে যাওয়ার কথা, কিন্তু সেটি ছেড়েছে সোয়া ৮টায়। চিলাহাটীগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস সকাল ৮টা ৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটি ছেড়ে যাওয়ার সম্ভাব্য সময় দেওয়া হয়েছে সকাল সাড়ে ১১টায়। এছাড়া রংপুর এক্সপ্রেস সকাল ৯টায় কমলাপুর ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটি এখনো কমলাপুরে পৌঁছায়নি। এ ট্রেন ছাড়ার সম্ভাব্য সময় নির্ধারণ করা হয়েছে সকাল সোয়া ১০টায়।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বাংলানিউজকে বলেন, অন্য যেকোনো বছরের তুলনায় শিডিউল মেনেই সময়মতো ছাড়ছে ট্রেন। এটা রেলওয়ের বড় একটি অর্জন।  দু’একটি ট্রেন বিলম্ব করছে, সেগুলো যেন বেশি বিলম্ব না হয়, আমরা কাজ করছি।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, জুন ৩, ২০১৯
টিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।