ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজ যুবকের মরদেহ সুগন্ধা নদী থেকে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, জুন ২, ২০১৯
নিখোঁজ যুবকের মরদেহ সুগন্ধা নদী থেকে উদ্ধার

বরিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলার সুগন্ধা নদী থেকে সাদ্দাম হোসেন (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২ জুন) দুপুরে বাবুগঞ্জের কেদারপুর গ্রামের স্থানীয় লোকজন মরদেহটি নদীতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে অবহিত করে।

মৃত সাদ্দাম হোসেন বরিশালের উজিরপুর উপজেলার ওটরা গ্রামের মো. শাহজাহান বেপারির ছেলে ও ঢাকার এফডিসিতে শুটিং সহকারীর কাজ করতেন বলে জানা গেছে।

ঈদ উদযাপনের জন্য গত বৃহস্পতিবার পিরোজপুর ভান্ডারিয়া রুটের এমভি ফারহান-১০ লঞ্চে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানিয়েছেন সাদ্দামের দুলাভাই মো. মাইনুল।

তিনি বলেন, রাতে লঞ্চে বসে সাদ্দাম তাকে ফোন করে জানিয়েছে সে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। অজ্ঞান পার্টির সদস্যদের সঙ্গে তার হাতাহাতি হয়।

মাইনুল হোসেন বলেন, মোবাইল ফোনে এ খবর পেয়ে তিনি সাদ্দামকে এগিয়ে নেওয়ার জন্য বানারীপাড়ার মীরেরহাট লঞ্চঘাটে অপেক্ষা করেন। কিন্তু সাদ্দাম আসেনি। তার মোবাইল ফোনও বন্ধ ছিলো। রোববার কেদারপুর গ্রামের স্থানীয় লোকজন নদীতে মরদেহ ভাসতে দেখে বাবুগঞ্জ থানায় খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে তারা গিয়ে সাদ্দামের মরদেহ শনাক্ত করেছেন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর চন্দ্র কর বাংলানিউজকে বলেন, মরদেহে পচন দেখে মনে হচ্ছে ২/৩ দিন পানিতে ছিলো। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়না-তদন্তের জন্য মরদেহটি শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।