ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫ ঘণ্টা পর সিলেটে রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ২, ২০১৯
৫ ঘণ্টা পর সিলেটে রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

হবিগঞ্জ: হবিগঞ্জের রশিদপুর এলাকায় লোকাল ট্রেন ‘কুশিয়ারা এক্সপ্রেস’ লাইনচ্যুত হওয়ার প্রায় পাঁচ ঘণ্টা পর সিলেট রুটে রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

রোববার (২ জুন) বেলা ৩টা ১৫মিনিটে ত্রুটিপূর্ণ বগিটি সরিয়ে নেওয়ার পর শায়েস্তাগঞ্জ জংশন ও কুলাউড়া স্টেশনে আটকে থাকা ট্রেনগুলো ছেড়ে যায়।  

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের ইনচার্জ শফিকুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, রিলিফ ট্রেন ঘটনাস্থলে গিয়ে কুশিয়ারা এক্সপ্রেসের ইঞ্জিনবাহী বগিটি সরিয়ে নিলে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

এর আগে সকাল সোয়া ১০টার দিকে কুলাউড়া থেকে সিলেটগামী লোকাল ট্রেন কুশিয়ারার ইঞ্জিনবাহী বগিটি হবিগঞ্জের রশিদপুর স্টেশনের অদূরে লাইনচ্যুত হয়। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। দুপুর ২টা পর্যন্ত কুলাউড়া স্টেশনে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর ‘জয়ন্তিকা এক্সপ্রেস’ ও শায়েস্তাগঞ্জ জংশনে চট্টগ্রাম থেকে সিলেটগামী ‘জালালাবাদ এক্সপ্রেস’ এবং ঢাকা থেকে সিলেটগামী ‘পারাবত এক্সপ্রেস’ আটকা পড়ে ছিল। এতে ঈদে ঘরমুখো যাত্রীরা দুর্ভোগে পড়েন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জুন ০২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।