ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে ১৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, জুন ২, ২০১৯
ফরিদগঞ্জে ১৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২  ইয়াবাসহ গ্রেফতার দুই মাদকবিক্রেতা। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা এলাকার টিঅ্যান্ডটি এলাকা থেকে ১৬ হাজার পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০২ জুন) দুপুরে চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির।

গ্রেফতার দুইজন হলেন- ফরিদগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আলী আহাম্মেদের ছেলে আমিন (৪০) ও কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খাজিরাথাক গ্রামের বাদু মোল্লার ছেলে তরিকুল ইসলাম (৩১)।

এসপি জিহাদুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থেকে চট্টগ্রাম হয়ে চাঁদপুরে দিকে আসার পথে ফরিদগঞ্জ পৌরসভা এলাকার টিঅ্যান্ডটি এলাকা থেকে একটি মোটরসাইকেলসহ আমিন ও তরিকুলকে গ্রেফতার করা হয়। এসময় মোটরসাইকেলটির ট্যাংকিতে চারটি জুসের বোতলে অভিনব কায়দায় রাখা ১৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।  

গ্রেফতার  দু’জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad