ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আনন্দদায়ক ঈদ উপহার দিতে চান প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুন ২, ২০১৯
আনন্দদায়ক ঈদ উপহার দিতে চান প্রধানমন্ত্রী

মুন্সিগঞ্জ: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আসন্ন ঈদে নির্বিঘ্নে ঘরমুখো মানুষ বাড়ি ফিরছেন।  আনন্দদায়ক ঈদ বাংলার মানুষকে উপহার দিতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (০২ জুন) সকাল সাড়ে ৯টায় মুন্সিগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়াঘাট পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

মাওয়া ঘাটের সিসি ক্যামরা, ওয়াচ টাওয়ারসহ সব ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, এবার ঈদে দুর্ভোগের পরির্বতে আনন্দমুখর পরিবেশে পারাপার হচ্ছে ঘরমুখো মানুষ।

সরকারের সঠিক পরিকল্পনায় সব জায়গায় ঈদে মানুষের কষ্ট লাঘব হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘাটে গর্ভবতী মায়েদের জন্য যাতায়াতে আলাদা ব্যবস্থা রাখা হয়েছে। ঘাট এলাকায় টয়লেট ব্যবস্থা করা হয়েছে। ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে সার্বক্ষণিক। সিসিটিভি ক্যামেরায় পুরো ঘাট এলাকা নিয়ন্ত্রণ করা হচ্ছে, যাতে করে দুষ্কৃতকারীরা যাত্রীদের হয়রানি করতে না পারে।

এসময় উপস্থিত ছিলেন- বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর মাহবুবুল আলম, বিআইডব্লিউটিসি চেয়ারম্যান, প্রণয় কান্তি বিশ্বাস, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহা. হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান, লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad