ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বকশীগঞ্জে অপহৃত স্কুল ছাত্র উদ্ধার, ৩ অপহরণকারী আটক 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, জুন ২, ২০১৯
বকশীগঞ্জে অপহৃত স্কুল ছাত্র উদ্ধার, ৩ অপহরণকারী আটক  বকশীগঞ্জে অপহৃত স্কুল ছাত্র উদ্ধার, ৩ অপহরণকারী আটক 

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে তিন অপহরণকারীকে আটক করেছে পুলিশ। এসময় অপহৃত ৯ম শ্রেণির ছাত্র জিনাত ইসলামকে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণকারীরা হলো পৌর এলাকার হাজীপাড়া গ্রামের ইসহাক আলীর ছেলে মাসুদ রানা (১৬), নয়াপাড়া গ্রামের ইরফান আলীর ছেলে আরাফাত ইয়াসিন, চন্দ্রবাজ গ্রামের আলীর ছেলে মিজানুর রহমান (২০)।  

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম মাহাবুবুল আলম জানান, শুক্রবার বিকালে বকশীগঞ্জ ভোকেশনাল স্কুলের সামনে থেকে অপহরণ করা হয়ে জিনাতকে।

পরে মোবাইল ফোনের মাধ্যমে ১০ হাজার টাকা অপহারণকারীরা মুক্তিপণ দাবী করে।  

পুলিশকে জানালে মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল অপহারণকারীদের জামালপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন অপহারণকারীকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত জিনাতকে উদ্ধার করে।

সহকারী পুলিশ সুপার মোঃ সুমন মিয়া জানান, অপহরণকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

অপহৃত জিনাতের বাবা বকশীগঞ্জের নিলক্ষিয়া ইউনিয়নের বাসিন্দা সাইফুল ইসলাম লেচু জানান, পুলিশের দ্রুত পদক্ষেপের ফলে তার ছেলেকে উদ্ধার করা সম্ভব হয়েছে।  


বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa