ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগ নেতা লাঞ্ছিত: বিরল থানার ৪ পুলিশ প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জুন ২, ২০১৯
ছাত্রলীগ নেতা লাঞ্ছিত: বিরল থানার ৪ পুলিশ প্রত্যাহার

দিনাজপুর: দিনাজপুরের বিরল উপজেলা ছাত্রলীগের সভাপতিকে লাঞ্ছিত করার অভিযোগে পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) তিন কনস্টেবলকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।

শনিবার (১ জুন) সন্ধ্যায় তাদের প্রত্যাহার আদেশ জারি করা হয়। এরআগে বিকেল ৩টার দিকে বিরল থানার সামনে পুলিশের হাতে লাঞ্ছিত হন উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেল।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- বিরল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম, কনস্টেবল বাবুল হক, সাগর আহম্মেদ ও মিজানুর রহমান।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারর সুশান্ত সরকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল বাংলানিউজকে বলেন, বিকেল ৩টার দিকে থানার গেটের সামনে মোটরসাইকেলের কাগজপত্র যাচাই-বাছাই (চেকিং) করার সময় ছাত্রলীগের সভাপতি রাসেলের মোটরসাইকেলের গতিরোধ করা হয়। এসময় তার মোটরসাইকেলের কাগজপত্র চাইলে পুলিশের সঙ্গে ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে উপস্থিত কিছু যুবক একত্রিত হয়ে থানা গেটের সামনে অবস্থান নেয় এবং পুলিশকে উদ্দেশ্য করে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন।  

বিষয়টি জানতে পেরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে অভিযুক্ত চার পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে প্রত্যাহার করে দিনাজপুর পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ০১, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad