ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের দরজা খোলা, নির্ভয়ে আসুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জুন ১, ২০১৯
পুলিশের দরজা খোলা, নির্ভয়ে আসুন

নারায়ণগঞ্জ: যেকোনো সহযোগিতার জন্য নাগরিকদের নির্ভয়ে পুলিশের দ্বারস্থ হওয়ার আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদ বলেছেন, আমরা বলবো পুলিশের কাছে নির্ভয়ে আসবেন। আপনাদের সব সেবা নিশ্চিতের জন্য কাজ করেছি।

শনিবার (১ জুন) দুপুরে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসপি হারুন বলেন, চাষাঢ়ার মোড়ে প্রতিনিয়ত ছিনতাই হতো।

আমরা প্রায় ৩০ জনের মতো ছিনতাইকারী গ্রেফতার করেছি। যারা চাঁদাবাজ যারা রাস্তায় দাঁড়িয়ে টাকা তুলতেন তাদের গ্রেফতার করেছি।  

যানজট নিরসনের পুলিশের উদ্যোগের কথা তুলে ধরে তিনি বলেন, চাষাঢ়া থেকে সাইনবোর্ড পর্যন্ত যত্রযত্র ইউটার্ন ছিল। আমরা পুলিশের উদ্যোগে ইউটার্নগুলো বন্ধ করেছি। আমরা সবসময় সাধারণ মানুষের পাশে আছি। সাধারণ মানুষের কষ্ট দূর করার জন্য যেখানে যে উদ্যোগ গ্রহণ করার দরকার, সে উদ্যোগ আমরা গ্রহণ করছি। চাষাঢ়া থেকে পঞ্চবটি পর্যন্ত যানজট নিরসনে কাজ করছি। পুলিশের স্বল্পতার কারণে নিজ উদ্যোগে বিভিন্ন থানার মোড়ে মোড়ে কমিউনিটি পুলিশ কাজ করছে। আমরা চাই নারায়ণগঞ্জ সুন্দর শহর হবে। যানজটমুক্ত শহর হবে, রাস্তার মধ্যে কোনো ফুটপাথ থাকবে না।  

এসপি বলেন, আমরা মনে করি নারায়ণগঞ্জের সাধারণ মানুষের মাঝে স্বস্তি রয়েছে। আমরা বলবো পুলিশের কাছে নির্ভয়ে আসবেন। আপনাদের সব সেবা নিশ্চিতের জন্য কাজ করেছি।

তিনি আরও বলেন, আমরা সবসময় সাধারণ মানুষের পক্ষেই থাকবো। প্রতিদিন পুলিশ সুপারের কার্যালয়ে সাধারণ মানুষের ভিড় জমে থাকে। সবকিছু মিলিয়েই আমরা কাজ করছি। কাঁচপুর, হাইওয়ে সড়ক ও ভুলতা- প্রচুর পুলিশ দিনরাত কাজ করছে। কোথাও কোনো যানজট নেই। চাষাঢ়া থেকে সাইনবোর্ড পর্যন্ত যানজট নিরসনে পুলিশ কাজ করছে।
 
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম, ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন পারভেজসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ