ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পেটের ভেতরে ইয়াবা পাচারকালে শাহজালালে যাত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুন ১, ২০১৯
পেটের ভেতরে ইয়াবা পাচারকালে শাহজালালে যাত্রী আটক বিমানবন্দর আর্মড পুলিশ হেফাজতে আটক যাত্রী রিয়াজুল মিয়া।

ঢাকা: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১ হাজার ১৭০ পিস ইয়াবাসহ মো. রিয়াজুল মিয়া (২৯) নামে এক পাচারকারীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)।

শনিবার (১ জুন) বিকেলে এপিবিএন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, শুক্রবার (৩১ মে) সন্ধ্যা ৭টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট (বিজি ০৪৩৪) যোগে কক্সবাজার থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন রিয়াজুল।

গোপন সংবাদের ভিত্তিতে তাকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে আটক করা হয়। পরে রিয়াজুলের পাকস্থলি এক্সরে করে তার পেট থেকে ১ হাজার ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ৫ লাখ ৮৫ হাজার টাকা। রিয়াজুল মানিকগঞ্জের সিঙ্গাইর থানার গুলড়া গ্রামের মো. আব্দুর রহমান মিয়ার ছেলে।  

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জুন ০১, ২০১৯
টিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।