ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে তুচ্ছ ঘটনায় যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ১, ২০১৯
বাগেরহাটে তুচ্ছ ঘটনায় যুবকের মৃত্যু

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় ছবি তোলাকে কেন্দ্র করে মারধরে আমিনুল ইসলাম জাকির (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

শনিবার (০১ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তার মৃত্যু হয়। আমিনুল ইসলাম জাকিরকে মালিয়া রাজাপুর গ্রামের সোহরাব হোসেন আকনের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার সরকার বলেন, শুক্রবার (৩১ মে) রাত ৮টার দিকে উপজেলার বাংলাবাজারের আবুল কালামের দোকানের সামনে স্থানীয় মিনহাজ উদ্দিন হাওলাদারের ছবি তোলেন জাকির। এ নিয়ে একই গ্রামের এসহাক আলী ও আছাদুলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।  

একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে এসহাক ও আছাদুল জাকিরকে কিল-ঘুষি মারেন। এতে আহত হন জাকির। পরে তিনি তার বাবার দোকান থেকে হোমিও ওষুধ খেয়ে বাড়ি গিয়ে ঘুমিয়ে পড়েন। ভোরে গোঙানির শব্দ শুনে পরিবারের লোকেরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, এ ঘটনায় আমিনুলের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।
 
বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুন  ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।