bangla news

‘মাদকের সঙ্গে জড়িত কেউ রেহাই পাবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০১ ৫:২৭:৫৪ এএম
বক্তব্য রাখছেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, ছবি: বাংলানিউজ

কক্সবাজার: ‘ইয়াবা বা অন্য কোনো মাদকের সঙ্গে জড়িত কেউ রেহাই পাবে না। যতোই প্রভাবশালী হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না। একে একে সবাইকে আইনের আওতায় আনা হবে। এমনকি অভিযুক্ত জনপ্রতিনিধিদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার (৩১ মে) বিকেলে টেকনাফের বাহারছড়া ইউনিয়নে মাদক নির্মূল ও প্রতিরোধ কমিটির কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

তিনি বলেন, সমাজে অনেক ইয়াবা বিক্রেতা রয়েছে। যারা ভালো মানুষের মুখোশ পরে আছে। একে একে সবার মুখোশ খোলা হবে। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

এবিএম মাসুদ হোসেন বলেন, সারাদেশে মাদকের বিষয়ে কথা উঠলেই, ইয়াবা বিষয়ে কথা আসলেই কক্সবাজারের কথা, টেকনাফের নাম চলে আসে। এ ইয়াবার কারণে টেকনাফে বদনাম হচ্ছে। সবার সহযোগিতায় এ বদনাম থেকে আমাদের মুক্তি পেতে হবে।

এ সময় তিনি মাদক নির্মূল কমিটির সদস্যদের উদ্দেশে বলেন, আপনারা মাদক নির্মূলে কাজ করেন। আপনাদের সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। কিন্তু মাদকের সঙ্গে জড়িত কোনো ব্যক্তি এ কমিটির সঙ্গে যুক্ত থাকতে পারবে না।  প্রমাণে মিললেই ব্যবস্থা নেওয়া হবে।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন, উখিয়া-টেকনাফ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাহিদ আদনান তাইয়ান, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ, বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনোয়ারুল ইসলাম এবং মাদকবিরোধী সচেতন এলাকাবাসী উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ০৫১৫ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এসবি/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-01 05:27:54