ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে যুবককে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, জুন ১, ২০১৯
আড়াইহাজারে যুবককে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক ব্যবসাকে কেন্দ্র করে স্বপন (৩৩) নামে যুবক খুন হয়েছে।

শুক্রবার (৩১ মে) আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় স্বপনের মৃত্যু হয়। নিহত স্বপন উপজেলার কাহিন্দী গ্রামের রহমত আলীর ছেলে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, মাদক ব্যবসা সংক্রান্ত পূর্ব শত্রুতার কারণে সিংহদী নয়াপাড়া এলাকার রুস্তমের ছেলে শামীম ও হাবিবুল্লাহর সঙ্গে স্বপন ও তার বন্ধু সেলিমের দ্বন্দ্ব চলছিল। মাদক ব্যবসা নিয়ে ৩ থেকে ৪দিন আগে তাদের মধ্যে ঝগড়া হয়।

এর জের ধরে বৃহস্পতিবার (৩০ মে) বিকেল ৩টার দিকে শামীম ও হাবিবুল্লাহ অস্ত্র নিয়ে কাহিন্দী মাজার এলাকায় এসে সেলিমকে খুঁজতে থাকেন। এসময় সেলিমকে না পেয়ে তারা স্বপনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করেন। পরে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ধারণা করা হচ্ছে মাদকের টাকার ভাগবাটোয়া নিয়েই এ ঘটনা ঘটতে পারে। থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ৩১, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।