ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

ঈদ যাত্রার প্রথম দিনেই নবীনগর-চন্দ্রা মহাসড়কে যানজট

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, মে ৩১, ২০১৯
ঈদ যাত্রার প্রথম দিনেই নবীনগর-চন্দ্রা মহাসড়কে যানজট নবীনগর-চন্দ্রা মহাসড়কে যানজটছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): ঈদ যাত্রার প্রথম দিনে সড়ক পথে ঘরমুখো অনেক মানুষ যাত্রা করেছেন। আর এই প্রথম দিনেই সাভারের নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর থেকে বাইপাইল পর্যন্ত ঢাকামুখী লেনে ৩ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। এ কারণে প্রচণ্ড গরমে দুর্ভোগ পোহাচ্ছেন ঘরমুখো হাজারো মানুষ।

শুক্রবার (৩১ মে) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর থেকে বাইপাইল পর্যন্ত ঢাকামুখী ৩ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজটের সৃষ্টি হয়। তবে ঢাকা-আরিচা মহাসড়ক ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে।

 

পরিবহন শ্রমিক ও যাত্রীরা জানায়, সকাল থেকেই শ্রীপুর এলাকায় যানজটের কারণে প্রায় ১ ঘণ্টা ধরে তীব্র গরমে ভোগান্তি পোহাচ্ছেন তারা। মূলত বাইপাইল ত্রিমোড় এলাকায় দীর্ঘ সিগন্যালের কারণেই এই যানজট সৃষ্টি হচ্ছে বলেও জানান তারা।

এ বিষয়ে আশুলিয়ার বাইপাইল এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মো. জাহাঙ্গীর হোসেনকে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও কথা বলা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়:  ১৩৩৩ ঘণ্টা, মে ৩১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa