bangla news

হাকিমপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-৩১ ১১:১৯:৪০ এএম
দিনাজপুরের ম্যাপ

দিনাজপুরের ম্যাপ

দিনাজপুর: দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে দেলোয়ার হোসেন (৪১) নামে ১ মাদকবিক্রেতা নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৩০ মে) দিবাগত রাত ২টায় হাকিমপুর উপজেলার চেংগ্রামে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।
 
জয়পুরহাট ২০ বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার হাকিমপুর উপজেলার মংলা বিশেষ ক্যাম্পের টহলদল নন্দীপুর গ্রাম থেকে ৯৫৮ বোতল ফেনসিডিলসহ দেলোয়ারকে আটক করে। আটকের প্রাথমিক তথ্যে জানা যায় চেংগ্রাম সীমান্ত এলাকা দিয়ে একটি গাড়িতে করে বিপুল পরিমাণ মাদক ও ইয়াবা পাচার উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছে। পরে দেলোয়ারকে সঙ্গে নিয়ে রাত ২টায় চেংগ্রামে গেলে অপর মাদক পাচারকারীরা সংঘবদ্ধ হয়ে বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। বন্দুকযুদ্ধের কিছুক্ষণ পর মাদকবিক্রেতারা পিছু হটে যায়। গুলিবিনিময়ের সময় দেলোয়ার হোসেনসহ ৩ বিজিবি সদস্য গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দেলোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে বিজিবি টহলদল ৫০০ বোতল ফেনসিডিল ও ৩টি দেশীয় চাপাতি উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১১১৬, মে ৩১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ দিনাজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-31 11:19:40