bangla news

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ আরো এক মাদকবিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-৩১ ১০:৪৫:৫২ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আরো এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ১ লাখ ১০ হাজার পিস ইয়াবা ও একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) দিনগত রাতে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। তবে নিহত ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেনি বিজিবি। 

বিজিবির দাবি, এ ঘটনায় টহলদলের ল্যান্স নায়েক মো. জাহিরুল ইসলাম ও সিপাহী মো. জাব্বিরুল আহত হয়েছেন।

টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বাংলানিউজকে জানান, টেকনাফ সদরের গফুরের প্রজেক্ট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান ঢুকবে, এমন সংবাদের ভিত্তিতে রাতে বিজিবি সদস্যরা ওই এলাকায় অবস্থান নেয়।

এ সময় কয়েকজন হস্তচালিত কাঠের নৌকা নিয়ে নাফ নদী পার হয়ে বাংলাদেশে ঢুকে। বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা তাদের লক্ষ্য করে ছুড়ে। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরা পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে প্রায় ৮-১০ মিনিট গুলিবিনিময়ের পর ইয়াবা পাচারকারীরা গুলি করতে করতে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। 

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ এবং নৌকাটি তল্লাশি করে ১ লাখ ১০ হাজার পিস ইয়াবা ও একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে, রাতে টেকনাফের স্থলবন্দর সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা গডফাদার  সাইফুল করিম ওরফে হাজী সাইফুল নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে নয়টি এলজি, ১ লাখ ইয়াবা ও ৪২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। সাইফুল টেকনাফের শীলবনিয়া পাড়া এলাকার ডা. হানিফের ছেলে। 

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, মে ৩১, ২০১৯
এসবি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-31 10:45:52