ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ৪ প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, মে ৩০, ২০১৯
সিলেটে ৪ প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও র‌্যাব-৯ এর কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

সিলেট: খাদ্যসামগ্রী তৈরিতে মেয়াদোত্তীর্ণ ভেজাল তেল ব্যবহারের করার দায়ে সিলেটে মিষ্টি ও খাবার প্রস্তুতকারী চার প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে সিলেটের চেইন সুপার শপ ফিজা, রসমেলা, স্বাদ ও রিজেন্ট ফুডে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও র‌্যাব-৯। এ সময় ওই চার প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়।

এরমধ্যে স্বাদের মালিককে এক লাখ টাকা, সুপার শপ ফিজার মালিককে ৪০ হাজার, রসমেলার মালিককে ৪০ হাজার ও রিজেন্ট ফুডের মালিককে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন সহকারী পুলিশ সুপার (এএসপি) উবায়ইন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সিলেটের সহকারী পরিচালক মো. ফয়জুল্লাহ।

মো. ফয়জুল্লাহ বলেন, নোংরা পরিবেশে এসব প্রতিষ্ঠান খাদ্য সংরক্ষণ করছিল। তাদের সংরক্ষণ করা মিষ্টি ও বিস্কুটে তেলাপোকা পাওয়া গেছে। খাদ্যসামগ্রী তৈরিতে মেয়াদোত্তীর্ণ ভেজাল তেল ব্যবহারের কারণে এই চারটি কোম্পানিকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মে ৩০, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ