bangla news

না’গঞ্জে সাড়ে ৬ হাজার লিটার পাম অয়েলসহ আটক ১১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-৩০ ৫:৩৫:৪৪ পিএম
প্রতীকী

প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে অভিযানে চালিয়ে ৬ হাজার ৮’শ লিটার চোরাই পাম অয়েলসহ ১১ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

আটকরা হলেন- রাজিব মিয়া (২৬), মামুন ইসলাম (৩৯), শাহ আলম (৬০), আমির হোসেন রিপন (৩৯), আবুল কালাম মিজি (৫৫), সবুজ (২৪), আলেক (২৯), মোজাম্মেল (১৮), স্বপন (২২), রমজান আলী (৪০) ও খোরশেদ আলম (৩৩)। তারা সবাই চোরাই চক্রের সদস্য। 

বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে র‌্যাব-১১ সিপিএসসি’র সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে জানানো হয়, বৃহস্পতিবার ভোরে বন্দরের একরামপুর ইস্পাহানি বাজার এলাকার আকিজের ঘাটে অভিযান চালিয়ে ৩৪টি ড্রামে ৬ হাজার ৮’শ লিটার চোরাই পাম অয়েল এবং চোরাই কাজে ব্যবহৃত ১২টি খালি ড্রাম, একটি ইঞ্জিনচালিত তেলের ট্রলার ও একটি কাভার্ডভ্যান উদ্ধার করা হয়।

অভিযানের সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চোরাই চক্রের মূলহোতা মেসার্স রিফাত এন্টারপ্রাইজের মালিক আব্দুল বারেক মিয়া (৪৫) কৌশলে পালিয়ে যায় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ৩০, ২০১৯
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-30 17:35:44