ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে প্রতিবেশির ছুরিকাঘাতে আহত কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, মে ৩০, ২০১৯
নড়াইলে প্রতিবেশির ছুরিকাঘাতে আহত কলেজছাত্রের মৃত্যু

নড়াইল: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নড়াইলে প্রতিবেশির ছুরিকাঘাতে আহত কলেজছাত্র প্লাবন বসুর (২০) মৃত্যু হয়েছে। 

প্লাবন সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের রবীন্দ্রনাথ বসুর ছেলে। তিনি এ বছর আব্দুল হাই ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

পুলিশ জানায়, গত সোমবার (২৭ মে) ওই গ্রামের সত্যরঞ্জন বিশ্বাসের গরু প্রতিবেশি রবীন্দ্রনাথ বসুর ক্ষেতের ঘাস খায়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সত্যরঞ্জন ও তার দু’ভাই তাপস ও তপন প্রতিবেশি রবীন্দ্রনাথ ও তার ছেলে প্লাবনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে বাবা-ছেলে দুইজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসা শেষে বাবা-ছেলেকে বাড়িতে নিয়ে আসা হয়।

এরপর দিন গত মঙ্গলবার (২৮ মে) সকালে প্লাবনের অবস্থা আরও অবনতি হয়। তখনই তাকে নড়াইল সদর হাসপাতাল সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে প্লাবন মারা যান।

নড়াইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সালাম বলেন, এ ঘটনায় দায়ের হওয়া মামলার অভিযুক্ত তিন ভাইকে গ্রেফতার করা হলেও তাপস ও তপন জামিন পেয়েছেন। তাদের আরেক ভাই সত্যরঞ্জন কারাগারে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, মে ৩০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।