ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে গণপিটুনিতে দুই ডাকাত নিহত, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, মে ৩০, ২০১৯
আশুগঞ্জে গণপিটুনিতে দুই ডাকাত নিহত, আহত ৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের গ্রামবাসীর গণপিটুনিতে দুই ডাকাত নিহত হয়েছেন।

বুধবার (২৯ মে) দিবাগত গভীর রাতে উপজেলার দুর্গাপুর গ্রামের প্রবাসী হাবিবুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। তবে নিহত দুই ডাকাতের নাম পরিচয় পাওয়া যায়নি।

ডাকাতের হামলায় বাড়ির তিন সদস্য গুরুতর আহত হয়েছেন।  

পুলিশ ও এলাকাবাসী জানান, গভীর রাতে দুর্গাপুর গ্রামের প্রবাসী হাবিবুর রহমানের বাড়িতে অস্ত্র নিয়ে ১২/১৫ জন ডাকাত প্রবেশ করে। এসময় তারা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুটপাটের চেষ্টা করে। বাড়ির লোকজনের সঙ্গে ডাকাতদের হট্টগোল হলে ডাকাতরা বাড়ির লোকজনের উপর হামলা চালায়। আর বাড়ির লোকজন চিৎকারে এলাকাবাসী ডাকাত দলকে ঘিরে ফেলে। পালিয়ে যাওয়ার সময় দুই ডাকাতকে ধরে গণপিটুনিও দেয়।

পরে পুলিশ খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় দুই ডাকাতকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এছাড়াও ডাকাতরা বাড়ির গৃহকর্তা হাবিবুর রহমানের ছেলে ছানাউল্লাহ মিয়া (৪০), হাবিবুর রহমানের নাতী রাহুল মিয়া (২৫) ও হাবিবুর রহমানের প্রবাসী ছেলে কাউছার মিয়ার স্ত্রী প্রীতি আক্তারকে (২৫) কুপিয়ে গুরুতর আহত করে। আহতদের মধ্যে ছানাউল্লাহ মিয়া ও রাহুল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। প্রীতি আক্তারকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। তবে নিহত ডাকাতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তাদের মরদেহ ময়নাতদন্তের হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, মে ৩০, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ