ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে চার প্রতিষ্ঠানকে ১১ লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, মে ৩০, ২০১৯
ভৈরবে চার প্রতিষ্ঠানকে ১১ লাখ টাকা জরিমানা র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন এবং বিক্রির অপরাধে কিশোরগঞ্জের ভৈরবে তিনটি খাদ্য প্রতিষ্ঠান ও অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন থিয়েটারে ডেলিভারিসহ অন্যান্য চিকিৎসা সেবা দেওয়ায় একটি ক্লিনিককে ১১ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৯ মে) বিকেলে উপজেলার লক্ষ্মীপুর, ভৈরব বাজার, কমলপুর এলাকায় এ অভিযানের নেতৃত্ব দেন র্যাবের সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ।  

এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ, ভৈরব পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক নাসিমা বেগমসহ র‌্যাব সদস্যরা।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ বাংলানিউজকে জানান, অবৈধভাবে ও ভেজাল সেমাইসহ বেকারি সামগ্রী এবং মসল্লা উৎপাদনের দায়ে এলিন ফুড প্রোডাক্টসকে চার লাখ টাকা, মাককুল মোল্লা ফুড প্রোডাক্টসকে পাঁচ লাখ টাকা, বিসমিল্লাহ ফুড প্রোডাক্টসকে এক লাখ টাকা ও ইউনাইটেড হসপিটালকে এক লাখ টাকা জরিমানা করা হয়।
 
বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ২৯ মে, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।