bangla news

ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৯ ৬:১৪:৩৬ পিএম
অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়া ও ধামরাই এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় তিশ শতাধিক স্থাপনা উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৯ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট ও ধামরাই ইসলামপুর বাসস্ট্যান্ডে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট (সড়ক-জনপথ অধিদপ্তরের উপ সচিব) মাহাবুবুর রহমান ফারুকী। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট বাংলানিউজকে জানান, আশুলিয়া-ধামরাইয়ের মাঝামাঝি নয়ারহাট ব্রিজে আন্ডারপাস ও ইউলুপ করা এবং রাস্তার দুই পাশ প্রশস্ত করার জন্য মূলত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজ চলমান রাখতে সড়কের পাশে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। এখানে অনেকগুলো বালু মহাল আছে যেগুলো থেকে ট্রাকে বালু ভরে রাস্তায় গাড়ি উঠে যানজটের সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, সড়কের জমি দখল করে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় তিন শতাধিক টেনশেড ও আধাপাকা দোকান উচ্ছেদ করা হয়েছে। সকাল থেকে শুরু হওয়া এ উচ্ছেদ অভিযান বিকেল পর্যন্ত চালানো হয়। ঢাকা-আরিচা মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ না হওয়া পযন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

এসময় মানিকগঞ্জ সড়ক বিভাগের কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিল।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মে ২৯, ২০১৯

আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   উচ্ছেদ অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-29 18:14:36