ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহী হাসপাতালের কর্মকর্তা নাটোর থেকে অপহৃত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, মে ২৯, ২০১৯
রাজশাহী হাসপাতালের কর্মকর্তা নাটোর থেকে অপহৃত

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল হান্নান বাদশাকে অপহরণ করা হয়েছে। 

বুধবার (২৯ মে) ভোরে এ অপহরণের ঘটনা ঘটে। আব্দুল হান্নান বাদশাহ উপজেলার চান্দাই গ্রামের বাসিন্দা।

অপহৃতের স্ত্রী লায়লা বেগম বাংলানিউজকে জানান, ছুটি নিয়ে গতকাল মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় নিজ বাড়ি বড়াইগ্রাম উপজেলার চান্দাই গ্রামে আসেন তার স্বামী বাদশাহ। আজ ভোরে অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তি কৌশলে তাদের বাড়ির ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলেন।  

পরে তারা পিস্তল ঠেকিয়ে বাদশাকে মোটরসাইকেলে তুলে নিয়ে চলে যান। অপহরণকারীরা নিজেদের পরিচয় দেননি এবং কি কারণে বাদশাকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে তাও জানাননি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরের চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. সুমন হোসেন বাংলানিউজকে দুপুরে জানান, পরিবারের পক্ষ থেকে মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মে ২৯, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।