ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে চালককে গুলি করে অটোরিকশা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, মে ২৯, ২০১৯
লালপুরে চালককে গুলি করে অটোরিকশা ছিনতাই

নাটোর: নাটোরের লালপুরে হারুন মিয়া (৩৮) নামে এক চালককে গুলি করে সিএনজিচালিত অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৮ মে) বিকেল ৫টার দিকে উপজেলার আঙ্গারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত হারুন মিয়া লালপুর উপজেলার কুইজি পুকুর গ্রামের নুর হোসেনের ছেলে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিকেলে উপজেলার আঙারিপাড়া এলাকায় অটোরিকশাচালক হারুন মিয়া তার গাড়িটি নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এসময় কয়েকজন অস্ত্রধারী দুর্বৃত্ত সেখানে উপস্থিত হয়ে হারুনের ডান পায়ে গুলি করে গাড়িটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় হারুনকে উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়।

তিনি বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।  এ ঘটনায় এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে। তবে এ ঘটনায় পুলিশের পক্ষ থেকেই ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৪৩২ ঘণ্টা, মে ২৯, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।