ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ২ বাস কাউন্টারকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, মে ২৮, ২০১৯
নোয়াখালীতে ২ বাস কাউন্টারকে জরিমানা

নোয়াখালী: নোয়াখালী পৌরসভার মাইজদীতে নোয়াখালী-ঢাকা রুটের হিমাচল বাস সার্ভিস ও নোয়াখালী-চট্টগ্রাম রুটের বাঁধন বাস সার্ভিসের দুই কাউন্টা‌রকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৭ মে) দুপুরে ভাড়ার তালিকা ও যাত্রীদের যথাযথ সেবা না দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান এ জরিমানা করেন।

অভিযানে সহযোগিতা করেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক দেবানন্দ সিনহা এবং আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন, সুধারাম মডেল থানা পুলিশ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বি‌ভিন্ন কাউন্টারগুলোতে অ‌ভিযান চা‌লানো হয়। অভিযানকালে কাউন্টারগুলোতে সেবার মূল্য তা‌লিকা না থাকায় হিমাচল কাউন্টার দত্তের বাড়ি মোড় ও সুধারাম থানার সামনের কাউন্টার‌সহ দুই কাউন্টারকে মোট ১৪ হাজার টাকা এবং বাঁধন‌ বাস সার্ভিসের কাউন্টারকে তিন হাজার টাকা জ‌রিমানা করা হয়।  

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।