ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে সরকারি ওষুধ পাচারের সময় আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, মে ২৭, ২০১৯
রাজশাহীতে সরকারি ওষুধ পাচারের সময় আটক ১

রাজশাহী: সরকারি হাসপাতালের ওষুধ পাচারের সময় মাকসুদুল হক (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় তার কাছ থেকে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়েছে। 

সোমবার (২৭ মে) দুপুরে সিটি বাইপাস মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মাকসুদুল হল মহানগরের রাজপাড়া থানার ঠাকুরমারা এলাকার সানাউল্লাহ ছেলে।

তিনি মহানগরের লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার ভাড়া বাসায় থাকেন।

পুলিশ জানিয়েছে, সোমবার বেলা পৌনে একটার দিকে মাকসুদুল একটি কার্টুন নিয়ে মহানগরের সিটি বাইপাস মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে উঠার চেষ্টা করছিলেন। এ সময় মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে আটক করে। পরে ওই কার্টুনে সরকারি হাসপাতালের আট ধরনের অ্যান্টিবায়োটিক ওষুধ পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বাংলানিউজকে জানান, জিজ্ঞাসাবাদে মাকসুদুল ডিবি পুলিশের কাছে স্বীকার করেছেন ওষুধগুলো কুষ্টিয়ার এক ব্যক্তি তাকে বিক্রি করার জন্য দিয়েছেন। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্য একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন।

চাঁপাইনবাবগঞ্জে কার কাছে ওষুধগুলো বিক্রি করবেন, সেই ব্যক্তির নামও তিনি একেক সময় একেক রকম বলছেন। তার বিরুদ্ধে মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।