ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেন্ডার নিয়ে উত্তেজনা, পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, মে ২৭, ২০১৯
টেন্ডার নিয়ে উত্তেজনা, পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলন আওয়ামী লীগ নেতা ঠিকাদার আব্দুল মান্নান। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে টেন্ডার সমঝোতার টাকা ভাগাভাগি নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষ পাল্টাপাল্টি  সংবাদ সম্মেলন ও থানায় পৃথক অভিযোগ দায়ের করেছে।  

এ নিয়ে সোমবার (২৭ মে) দুপুরে স্থানীয় আওয়ামী লীগ নেতা ঠিকাদার আব্দুল মান্নান লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।  

সংবাদ সম্মেলনে আব্দুল মান্নান জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ঠিকাদার মামুনুর রশিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজসহ ২০ জনের বিরুদ্ধে প্রতারণা, অস্ত্র ঠেকিয়ে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়া, মারধরের অভিযোগসহ বিভিন্ন নির্মাণ সামগ্রী দেওয়ার নামে ২০ লাখ টাকা হাতিয়ে নিয়ে তা না দেও‌য়ার অভিযোগ করেন।

এ ব্যাপারে সদর থানায় গত ২৫ মে একটি অভিযোগ (এসডি আর ৮০৩) করা হয় বলেও জানান তিনি।  

এ সময় পৌর মেয়র আবু তাহেরের পরিবারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করা হচ্ছে বলে দাবি করে তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন আওয়ামী লীগ নেতা মান্নান।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর উত্তম কুমার, আবুল খায়ের স্বপন, ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির আল মামুন প্রমুখ।

এর আগে রোববার (২৬ মে) শহরের একটি রেঁস্তোরায় জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ঠিকাদার মামুনুর রশিদ পৃথক আরেকটি সংবাদ সম্মেলন করেন।  

সংবাদ সম্মেলনে মামুনুর রশিদ অভিযোগ করেন, ১০ লাখ টাকা চাঁদা দাবিতে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরের ছেলে এইচ এম বিপ্লব ও তার সহযোগীরা তাকে অস্ত্র ঠেকিয়ে শহরের পিংকি প্লাজায় তুলে নিয়ে মারধর ও হত্যার চেষ্টা চালান। এনিয়ে বিপ্লবসহ ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন মামুন।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।