ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, মে ২৭, ২০১৯
হাতীবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ গুলিবিদ্ধ মাদকবিক্রেতা আবুল কালাম। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম (৩৭) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। 

রোববার (২৬ মে) দিনগত মধ্যরাতে উপজেলার চান্নাত পাটিকাপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আবুল কালাম উপজেলার উত্তর জাওরানী গ্রামের শামছুল হকের ছেলে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গোপন খবরের ভিত্তিতে উপজেলার চান্নাত পাটিকাপাড়া এলাকায় অভিযান চালায় থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকবিক্রেতারা পুলিশ উপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এতে আবুল কালামের দুই পায়ে গুলি লাগে। পরে পুলিশ তাকে আহত অবস্থায় গ্রেফতার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ সময় ঘটনাস্থলে তার কাছ থেকে ৫ কেজি গাঁজা ও ৫০পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান ও কনস্টেবল জাহিদুল ইসলাম আহত হন। তারাও হাতীবান্ধা হাসপাতালে ভর্তি হয়েছেন।

লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক বাংলানিউজকে বলেন, মাদকবিক্রেতা আবুল কালামের বিরুদ্ধে থানায় ছয়টি মাদক মামলা রয়েছে। এছাড়াও এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩১ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।