ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

মালিবাগে পুলিশের গাড়িতে হামলার ঘটনা তদন্তে সিটিটিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৭ ২:৪৪:১২ এএম
ঘটনাস্থল পরিদর্শন করছেন সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম-ছবি: বাংলানিউজ

ঘটনাস্থল পরিদর্শন করছেন সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম-ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মালিবাগে পুলিশের গাড়িতে বিস্ফোরণে ট্রাফিক পুলিশের এক নারী এএসআই ও এক রিকশাচালক আহতের ঘটনা তদন্ত করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। এ ছাড়া আলামত সংগ্রহ ও বোমা বা ককটেলের ধরন বুঝতে ঘটনাস্থলে গেছে বোমা বিশেষজ্ঞ ইউনিট।

রোববার (২৬ মে) রাতে ঘটনাস্থল পরিদর্শনে এসে সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত সুনির্দিষ্ট করে কিছু বলা সম্ভব হচ্ছে না। ঘটনাস্থলে আমাদের বোম্ব ডিসপোজাল ইউনিট কাজ করছে, বিস্তারিত দেখার পর এক্সপার্টরা বলতে পারবে আসলে বিস্ফোরকটি ছুড়ে মারা হয়েছে না কি আগে থেকেই প্লান্ট করা ছিল।

তিনি বলেন, এখানে পাশেই সিটি এসবি অফিস, সিআইডি অফিস রয়েছে। এই মোড়ে সব সময় পুলিশের গাড়ি স্ট্যান্ডবাই থাকে৷ রাত ৮টা ৪৫ মিনিটের দিকে বিস্ফোরণটি ঘটে। পাশে ট্রাফিকের একজন নারী পুলিশ সদস্য ঘটনাস্থলে ডিউটিতে ছিলেন। বিস্ফোরণে ওই নারী পুলিশ সদস্য ও একজন রিকশা চালক আহত হয়েছেন।

মনিরুল ইসলাম বলেন, এই গাড়ির চালক ও প্রত্যক্ষদর্শী যারা ছিলেন তারাও কেউ কিছু নিশ্চিত করে বলতে পারছে না।

এর আগে গুলিস্তানে একটি হামলার ঘটনা ঘটেছে, সেটির সঙ্গে এই ঘটনার কোনো মিল আছে কি না জানতে চাইলে তিনি বলেন, গুলিস্তানের ঘটনায় কারা জড়িত ছিল তা সুনির্দিষ্টভাবে এখনও বের করা সম্ভব হয়নি। তবে প্রাথমিক অবস্থায় এই ঘটনার বিষয় নিশ্চিত করে কিছু বলা ঠিক হবে না।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, মে ২৭, ২০১৯
পিএম/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-27 02:44:12