ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

কালিগঞ্জে মেজ ভাইয়ের দায়ের কোপে সেজ ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, মে ২৭, ২০১৯
কালিগঞ্জে মেজ ভাইয়ের দায়ের কোপে সেজ ভাই নিহত .

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় মেজ ভাই আজগর আলীর (৫৫) দায়ের কোপে সেজ ভাই আক্কাস আলী গাজী (৪৮) খুন হয়েছেন। এ ঘটনার পর ঘাতক আজগর আলী এবং তার ছেলে নুরুজ্জামান (১৬) পালিয়ে গেলেও পুলিশ আজগর আলীর স্ত্রী নূরজাহান খাতুনকে (৩৮) আটক করেছে।

রোববার (২৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটি গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত আক্কাস আলী গাজী (৪৮) বন্ধকাটি গ্রামের মৃত মোহাম্মদ আলী গাজীর ছেলে।

 

বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান মো. রিয়াজউদ্দিন বাংলানিউজকে জানান, প্রতিবেশী আবুল কালামের একটি ছাগল আজগর আলীর ক্ষেতের পুঁই শাকের ডগা খেয়ে ফেলে। এতে তিনি ক্ষুব্ধ হয়ে ছাগলটি ধরে খোয়াড়ে দেন। এ ঘটনার প্রতিবাদ করেন আক্কাস আলী (৪৫)। এ নিয়ে রাতে তাদের বাড়িতে দুই পক্ষের মধ্যে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে রাগান্বিত হয়ে আজগর আলী ধারালো দা দিয়ে তার সেঝ ভাই আক্কাসের দেহে কোপ মারেন। এতে গুরুতর আহত আক্কাজকে কালিগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, ঘাতক আজগরকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি বলেন, সোমবার লাশের ময়নাতদন্ত করা হবে।  

বাংলাদেশ সময়: ০২০৬ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa