ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

ককটেল বিস্ফোরণে এএসআইসহ আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ১০:৩১:৫১ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

রাজধানীর মালিবাগ মোড়ে ককটেল বিস্ফোরণে নারী পুলিশ সদস্যসহ ২ জন আহত হয়েছেন। রোববার (২৬ মে) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন সহকারী উপ পরিদর্শ (এএসআই) রাশেদা খাতুন (২৮)। তিনি ডিএমপির ট্রাফিক (পূর্ব) সবুজবাগ জোনে কর্মরত। আহত আরেকজনের নাম লাল মিয়া। তিনি পেশায় রিকশাচালক।

আহত পুলিশ সদস্য নিজেই জানান, দায়িত্বে থাকাকালীন হঠাৎ বিকট আওয়াজ হয়। পরে তার বাম পায়ের হাঁটুর নিচ থেকে রক্ত ঝরতে থাকে। তার সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তিনি আরও জানান, বেলা ২টা থেকে রাত ১১টা পর্যন্ত তার দায়িত্ব ছিলো।

তিনি বলেন, কে বা কারা ওখানে ককটেল নিক্ষেপ করলে পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি দু’জনে আহত হন। এদিকে রিকশাচালক লাল মিয়া (৫৫) মাথায় আঘাত নিয়ে ঢামেকে চিকিৎসাধীন।

বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দফতরের দায়িত্বরত কর্মকর্তা কামরুল হাসান জানান, ঘটনাস্থলে থাকা পুলিশের গাড়ি পেছনের দিক থেকে আংশিক পুড়ে যায়।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এজেডএস/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 22:31:51