ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

বগুড়ায় নুরের ওপর হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ৮:৩২:৪৭ পিএম
আহত ডাকসু ভিপি নুরুল হক নুর। ছবি: বাংলানিউজ

আহত ডাকসু ভিপি নুরুল হক নুর। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ আয়োজিত ইফতার অনুষ্ঠানে যোগ দিতে এসে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

রোববার (২৬ মে) বিকেলে শহরের উডবার্ন পাবলিক লাইব্রেরির সামনে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

হামলায় ভিপি নুরসহ তার কয়েকজন সঙ্গী আহত হয়েছেন। তারা বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা হন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

জানা যায়, বগুড়ায় ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের উদ্যোগে শহরের উডবার্ন পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে যোগ দিতে ডাকসু ভিপি নুরুল হক নুর, ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাতুল সরকারসহ কয়েকজন সঙ্গী বগুড়ায় আসেন। ইফতার অনুষ্ঠানে যোগ দিতে গেলে উডবার্ন পাবলিক লাইব্রেরির সামনে তাদের ওপর ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালায়।  

এ ব্যাপারে জানতে জেলা ছাত্রলীগের দুই নেতার কাছে মোবাইল ফোনে কল দিলেও কেউ রিসিভ করেননি।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বাংলানিউজকে বলেন, তাদের ইফতার অনুষ্ঠান সম্পর্কে আমাদের জানা ছিল না। পুলিশকে এ ব্যাপারে আয়োজকদের পক্ষ থেকে কিছু না জানানোয় সেখানে নিরাপত্তা দেওয়া হয়নি।

তিনি বলেন, ছাত্রলীগের কিছু নেতাকর্মী ডাকসু ভিপি নুরুল হক নুর ও তার সঙ্গীদের ওপর হামলা চালিয়েছে বলে শুনেছি। হামলার পরপরই তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ সেখানে যাওয়ার আগেই ভিপি নুর ও সঙ্গীরা  মাইক্রোবাসে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন তারা। 

এ ঘটনায় অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি এসএম বদিউজ্জামান।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের চিকিৎসক ড. কাজল বাংলানিউজকে বলেন, ভিপি নুরুল হক নুরসহ তার কয়েকজন সঙ্গী প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এমবিএইচ/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 20:32:47