bangla news

ঈদের আগে সাংবাদিকদের বেতন-ভাতা দেয়ার আহ্বান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ৬:৪০:৪৯ পিএম
বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ছবি: বাংলানিউজ

ঢাকা: ঈদের আগে সাংবাদিকদের বেতন-ভাতা পরিশোধ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) দুই যুগ পূর্তি উপলক্ষে রোববার (২৬ মে) রাজধানীর সেগুনবাগিচায় আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এ আহ্বান জানান।

তিনি বলেন, আমরা সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে কাজ করে যাচ্ছি। তারা যাতে সঠিকভাবে বেতন-ভাতা পায় সেজন্য কর্তৃপক্ষ সচেষ্ট থাকবে বলে তিনি আশা করেন।

ড. হাছান মাহমুদ বলেন, আমরা চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরকে (ডিএফপি) অনুরোধ জানিয়েছি পত্রিকার সম্পাদকীয় মালিকদের চিঠি দেওয়ার জন্য। যাতে সম্পাদকীয় মালিকরা ঈদের আগে সাংবাদিকদের বেতন-ভাতা পরিশোধ করেন।

তথ্যমন্ত্রী বলেন, এ সেক্টরে নানা ধরনের সমস্যা রয়েছে, তবে আপনারা পাশে থাকলে সব সমস্যা সমাধান করতে পারবো আশা করি।

ডিআরইউ'র সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি শওকত মাহমুদ, ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক শুকুর আলী শুভ ও রাজু আহমেদ, সাবেক সভাপতি শাহেদ চৌধুরী ও সাখাওয়াত হোসেন বাদশাসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এসএমএকে/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   সাংবাদিক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 18:40:49