ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

গাইবান্ধায় ধানের বস্তা মাথায় নিয়ে বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ৬:০৭:৫৭ পিএম
গাইবান্ধায় মাথায় ধানের বস্তা নিয়ে বিক্ষোভ করেছেন কৃষকরা/ছবি: বাংলানিউজ

গাইবান্ধায় মাথায় ধানের বস্তা নিয়ে বিক্ষোভ করেছেন কৃষকরা/ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধায় ইউনিয়ন পর্যায়ে ক্রয় কেন্দ্র খুলে লাভজনক দামে কৃষকের কাছ থেকে সরাসরি ধান কেনার দাবিতে বস্তা মাথায় নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  করেছে জেলা কমিউনিস্ট পার্টি।

রোববার (২৬ মে) দুপুরে  শহরের ১নং রেলগেট থেকে বিক্ষোভ  মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণের পর  ১নং ট্রাফিক মোড়ে এসে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য তপন কুমার বর্মণ, সদর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ছাদেকুল ইসলাম  প্রমুখ।

বক্তারা অবিলম্বে ইউনিয়ন পর্যায়ে ক্রয় কেন্দ্র খুলে সরাসরি কৃষকের কাছ থেকে ১০৪০ টাকা দরে ধান কেনার ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এসময় বক্তারা ‘ব্যর্থ’ কৃষিমন্ত্রী ও খাদ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন। তারা সরাসরি ধান ক্রয়ের জন্য গাইবান্ধা প্রশাসন এখন পর্যন্ত কোনো উদ্যোগ না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 18:07:57