ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মোদীর শপথ অনুষ্ঠানে যোগ দেবেন মোজাম্মেল হক

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, মে ২৬, ২০১৯
মোদীর শপথ অনুষ্ঠানে যোগ দেবেন মোজাম্মেল হক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ঢাকা: ভারতে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথ অনুষ্ঠানে যোগ দেবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। আগামী ৩০ মে (বৃহস্পতিবার) এ শপথ অনুষ্ঠান হবে।

রোববার (২৬ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাপান, সৌদি আরব ও ফিনল্যান্ড সফর নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও পররাষ্ট্র সচিব এম শহীদুল হক উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন জানান, আগামী ৩০ মে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ দিতে পারছেন না। কারণ এই সময় প্রধানমন্ত্রী জাপান সফরে থাকবেন। এছাড়া আমাদের স্পিকারেরও পূর্ব নির্ধারিত একটি অনুষ্ঠান রয়েছে। তাই নরেন্দ্র মোদীর শপথ অনুষ্ঠানে সিনিয়র মন্ত্রী হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক যোগ দেবেন।  

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মে ২৬, ২০১৯
টিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।