ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

ঢাকাবাসীর নির্বিঘ্ন ঈদ উদযাপনে তৎপর পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ৫:৩৫:০৮ পিএম
দুস্থ-অসহায়দের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ছবি: বাংলানিউজ

দুস্থ-অসহায়দের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ছবি: বাংলানিউজ

ঢাকা: নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপনে রাজধানীজুড়ে পোশাকে ও সাদা পোশাকে পুলিশ সদস্যদের নজরদারি রয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

রোববার (২৬ মে) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

ডিএমপির তেজগাঁও বিভাগ ও মিরপুর বিভাগ আয়োজিত এ অনুষ্ঠানে সংশ্লিষ্ট এলাকার দুস্থদের মধ্যে ৩৫০০ পিস ঈদবস্ত্র (শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও ছোট বাচ্চাদের পোশাক) বিতরণ করা হয়।

নগরবাসীর উদ্দেশে ডিএমপি কমিশনার বলেন, আমরা আপনাদের পাশে আছি, আপনারা নির্বিঘ্নে ঈদ উদযাপন করুন, উৎসব করুন। যেকোনো অপরাধ প্রতিরোধে রাজধানীর বিভিন্ন জায়গায় পোশাকে ও সাদা পোশাকে বিপুল সংখ্যক পুলিশ সদস্যের নজরদারি রয়েছে।

মহানগরীতে কোনো ছিনতাই, ডাকাতি, রাহাজানি, অজ্ঞান পার্টির তৎপরতা থাকতে পারবে না জানিয়ে কমিশনার বলেন, কেউ এ ধরনের অপকর্মের চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে।

আছাদুজ্জামান মিয়া বলেন, ঈদ উপলক্ষে মার্কেট, শপিংমল, বাস টর্মিনাল, লঞ্চঘাট ও রেলস্টেশনে অনেক পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের টহল বাড়ানো হয়েছে। ঈদে ফাঁকা ঢাকার পাহারায় বাসা, ব্যবসা প্রতিষ্ঠানের সিকিউরিটি গার্ডের পাশাপাশি আমরাও থাকবো। সবাই মিলে একটা নিরাপত্তা বলয় গড়ে তোলা হবে।

সচেতন হতে সবার প্রতি আহ্বান জানিয়ে কমিশনার বলেন, আমরা চাই চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, অজ্ঞান পার্টিকে আপনারা প্রতিহত করবেন। এদের খবর আমাদের দেবেন। ঢাকার নাগরিকদের নিরাপত্তা বিঘ্নিত করার দুঃসাহস কেউ দেখালে, তার বিরুদ্ধে পুলিশ কঠোর ব্যবস্থা নেবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন, যুগ্ম-কমিশনার (সদর দফতর) মহা. আশরাফুজ্জামান, যুগ্ম-কমিশনার (ক্রাইম) শেখ নাজমুল আলম, তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, মে ২৬, ২০১৯
পিএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   পুলিশ ডিএমপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 17:35:08