ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে বৃদ্ধ নারীকে কুপিয়ে মালামাল লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মে ২৬, ২০১৯
বাগেরহাটে বৃদ্ধ নারীকে কুপিয়ে মালামাল লুট

বাগেরহাট: বাগেরহাটে হামিদা বেগম (৬৪) নামে এক বৃদ্ধ নারীকে কুপিয়ে টাকা পয়সা ও মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। 

রোববার (২৬ মে) দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত নারীর জ্ঞান ফেরেনি বলে জানিয়েছেন তার পরিবার।

বাগেরহাট মডেল থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হামিদা বেগম সদর উপজেলার কাঁঠাল  (মেগনিতলা) গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি চাকরিজীবী মৃত আব্দুল মজিদ পাইকের স্ত্রী। দুই কন্যা সন্তানকে বিয়ে দেয়ায় হামিদা একাই থাকতেন স্বামীর বাড়িতে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মত রাতে খেয়ে ঘুমিয়ে পড়েন হামিদা বেগম। তার ছোট মেয়ে নাসিমা মাকে ফোনে না পেয়ে সকাল সাড়ে ১১টার দিকে  বাড়িতে এসে ঘর তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়। পরে কোনো সাড়া-শব্দ না পাওয়ায় প্রতিবেশীদের নিয়ে পেছনের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দোতলায় মেঝেতে জখম অবস্থায় পড়ে থাকতে দেখেন মাকে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পরিদর্শক মঞ্জুরুল হাসান মাসুদ বলেন, ঘটনাস্থলে এসে আমরা আলামত সংগ্রহ ও তদন্ত শুরু করি। আশাকরি এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করতে সক্ষম হব। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃদ্ধ নারী একা বাসায় থাকার কারণে অর্থ ও মালামাল লুটের জন্যই পরিকল্পিতভাবে তাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে।  
 
বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মে ২৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।