ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে ১০ বস্তা খেজুর জব্দ, জরিমানা ৩০ হাজার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, মে ২৬, ২০১৯
শরীয়তপুরে ১০ বস্তা খেজুর জব্দ, জরিমানা ৩০ হাজার  বাম থেকে জব্দকৃত খেজুর ও ভ্রাম্যমাণ আদালত। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুর শহরে ভেজালবিরোধী যৌথ অভিযানে ১০ বস্তা (৪০০ কেজি) নষ্ট খেজুর জব্দ ও ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

রোববার (২৬ মে) দুপুর আড়াইটার সময় শহরের পুরাতন বাসস্ট্যান্ডে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও জেলা পুলিশ।  

অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন এবং অধিদফতর শরীয়তপুর কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী।

 

সুজন কাজী জানান, অভিযানে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে ছালাম মাদবরের ফলের দোকান ‘মাদবর ফল ভান্ডার’ থেকে দশ বস্তা নষ্ট খেজুর জব্দ করা হয়। পরে ওই দোকানের মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

এছাড়াও সকাল ১১টার দিকে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরির অপরাধে জাজিরা উপজেলার ব্যাংকের মোড়ের মা লক্ষ্মী মিষ্টান্ন ভান্ডারকে তিন হাজার টাকা এবং ঘোষ মিষ্টান্ন ভান্ডারকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।  

অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন ও কামরুল হাসানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা ও পুলিশ সুপারের কার্যালয়ের পুলিশের একটি দল, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আবুল হোসেন ও  জেলা ক্যাবের সভাপতি বিল্লাল হোসেন খান ভেজালবিরাধী এ অভিযানে সহযোগিতা করেন।  

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মে ২৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।